Header Ads

রাজারহাটে কলকাতা আর্মি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের উদ্বোধন।

রাজারহাটে আর্মি ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (এআইএমকে) এর নতুন ক্যাম্পাসটি 27মে 2021 সালে পূর্বাঞ্চলীয় কমান্ডের জেনারেল অফিসার কমান্ডিংয়ের মাধ্যমে উদ্বোধন করা হয়েছিল। নতুন ক্যাম্পাসটি একটি অতি-আধুনিক এবং স্মার্ট একাডেমিক অবকাঠামো এবং সম্পূর্ণ আবাসিক ওয়াইফাই সক্ষম সুবিধা নিয়ে গর্বিত আনুমানিক ব্যয় 100 কোটি টাকা। 
এআইএমকে, একটি এনএএসি অনুমোদিত এবং আইএসও 9001-2015 র সার্টিফিকেট সংস্থা আর্মি কল্যাণ শিক্ষা সমিতি (আডাব্লুএস) দ্বারা কমান্ড হাসপাতাল কমপ্লেক্সের মধ্যে আলিপুরে 1997 সালে সেনা কর্মীদের ওয়ার্ডের জন্য অত্যাধুনিক ম্যানেজমেন্ট প্রোগ্রাম পরিচালিত হয়েছিল। এবং সাধারণ বিভাগ। ইনস্টিটিউটটি শিক্ষার্থীদের উদ্বুদ্ধ, শৃঙ্খলাবদ্ধ নবীন পরিচালকদের, প্রচুর প্রতিযোগিতামূলক পরিবেশে সফলভাবে তার লক্ষ্য অর্জনে তাদের কর্পোরেট সংস্থা পরিচালনা এবং চালনা করতে সক্ষম হিসাবে তাদের ছাত্রদেরকে কৌতুক করার পরিকল্পনা করেছে। ইনস্টিটিউটটি মাওলানা আবুল কালাম আজাদ প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মকাউট) এর সাথে সম্পর্কিত। 
ইনস্টিটিউট, তার দুই দশকের অধিকতর অস্তিত্ব ব্যবসায় শিক্ষার ক্ষেত্রে নিজেকে শ্রেষ্ঠত্বের কেন্দ্র হিসাবে প্রতিষ্ঠিত করেছে এবং শিক্ষার্থীদের একটি সক্ষম পরিবেশ প্রদান করেছে যা তাদের সম্ভাবনা ছাড়িয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। প্রাক্তন শিক্ষার্থীরা তাদের শৃঙ্খলা, প্রতিশ্রুতি এবং পেশাদারিত্বের মাধ্যমে পেশাদার পরিবেশে একটি ছাপ ফেলেছে।  
মহামারী, অর্থনৈতিক মন্দা এবং প্রযুক্তির বিঘ্নজনক প্রভাব সত্ত্বেও, এইআইএমকে ধারাবাহিকভাবে তাদের শিক্ষার্থীদের জন্য গত বছরের গড় বার্ষিক সিটিসি পাঁচ লক্ষ টাকার উপরে ছাত্র ছাত্রীদের চাকুরি জুগিয়েছে। 

No comments

Powered by Blogger.