Header Ads

সিকিমে গাড়ি দুর্ঘটনায় শহীদ হাভালদার অরবিন্দ সাংওয়ানের মৃত্যুর আটদিন পর ছেলের জন্ম।

স্বামীর মৃত্যুর আটদিন পর  শহীদ হাভালদার অরবিন্দ সাংওয়ানের স্ত্রী দ্বিতীয়বার মা হলেন। একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পিঙ্কি সাংওয়ান।

হরিয়ানার চরখিদাদ্রির ঝোঝুকালান গ্রামের শহীদ হাভালদার অরবিন্দ সাংওয়ানের বাড়িতে দুঃখের সঙ্গেই খুশির খবর। সিকিমে শহীদ হওয়ার আট দিন পর তার স্ত্রী পিংকি দ্বিতীয়বার একটি পুত্র সন্তানের জন্ম দেন। স্ত্রী পিঙ্কি হরিয়ানা পুলিশের হেড কনস্টেবল। শনিবার সকালে ঝোঝু কালান কমিউনিটি হেলথ সেন্টারে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। সিএইচসি-তে কর্মরত ডাঃ অভিমন্যু এবং ডাঃ সুমন শিওরান জানান যে পিঙ্কি এবং তার নবজাতক পুত্র সম্পূর্ণ সুস্থ আছেন। নবজাতকের জন্মের ওজন 3 কেজি।

শহীদ হাভালদার অরবিন্দ সাংওয়ানের বাবা বললেন নাতি-নাতনিকে সেনাবাহিনীতেই পাঠাবেন দেশ সেবার করতে। শহীদের বাবা রাজেন্দ্র সাংওয়ান জানিয়েছেন, শহীদের ছেলে অরবিন্দের দুই ছেলেকেই সেনাবাহিনীতে পাঠানোর চেষ্টা করবেন। 


২৩শে ডিসেম্বর সিকিমে সেনাবাহিনীর একটি গাড়ি গভীর খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় প্রাণ হারান ১৬ সেনা।যেখানে হরিয়ানার ঝোঝু কালানের বাসিন্দা হাবিলদার অরবিন্দ সাংওয়ানও শহীদ হন। অরবিন্দ সাংওয়ান 2008 সালে ভারতীয় সেনাবাহিনীর দিল্লি 8 রাজপুতানা রাইফেলে নিযুক্ত হয়েছিলেন। তাঁর বর্তমানে পোস্টিং ছিল সিকিমে।

হরিয়ানার চরখি দাদরি জওয়ান অরবিন্দ সাংওয়ানকে রবিবার ঝোঝু কালান গ্রামে দাহ করা হয়েছে। শহীদ পিতার মুখাগ্নি করেন  ৮ বছরের ছেলে। গ্রামের সকলে চোখের জলে বিদায় জানায় শহীদ হাভালদার অরবিন্দ সাংওয়ানকে।

No comments

Powered by Blogger.