Header Ads

নারী দিবসে সেনাবাহিনীর স্ত্রী কল্যাণ সমিতি কলকাতা সহ সাতটি শহরে রংধনু আকাশমুখী প্রদর্শনীর আয়োজন করবে।

আর্মি ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সেনাবাহিনীর একটি অদৃশ্য হাতের মতো যা সৈনিক পরিবারের কল্যাণে কাজ করে। এর পক্ষ থেকে সেবাদানকারী ও আত্মত্যাগী সৈনিকদের স্ত্রী ও আশ্রিতদের কল্যাণ ও সার্বিক উন্নয়নের জন্য অনেক কর্মসূচি পরিচালিত হয়।
আর্মি ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (AWA) 8 মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শিল্পী ও উদ্যোক্তাদের প্রতিভা এবং দক্ষতা প্রচারের জন্য কলকাতা সহ দেশের সাতটি বড় শহরে 'ইন্দ্রধনুষ আসমান কি অর সে' নামে একটি সর্বভারতীয় প্রদর্শনীর আয়োজন করছে। এই তথ্য দিয়ে কলকাতায় ইস্টার্ন কমান্ড হেডকোয়ার্টার্সের একজন মুখপাত্র জানান, কলকাতায় এই প্রদর্শনী ৮ মার্চ রবীন্দ্র সদনের চারুকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে।
তিনি জানান, এই প্রদর্শনী দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এবং এটি সাধারণ দর্শকদের জন্যও উন্মুক্ত থাকবে। কলকাতা ছাড়াও পুনে, চণ্ডীগড়, লক্ষ্ণৌ, জয়পুর, দিল্লি এবং উধমপুরে সেনাবাহিনীর স্ত্রী কল্যাণ সমিতি অর্থাৎ AWA-এর পক্ষ থেকে এই প্রদর্শনীর আয়োজন করা হবে বলে তিনি জানান। মুখপাত্র বলেছেন যে এই প্রদর্শনীটি পুনেতে 5 এবং 6 মার্চ এসজিএস মলে আয়োজিত হবে। চণ্ডীগড়ে ৭ ও ৮ মার্চ ইলেন্ট মলে, লখনউ ৮ ও ৯ মার্চ এমজি রোডে অবস্থিত এমবি ক্লাবে, জয়পুর ৮ ও ৯ মার্চ জওহর কলা কেন্দ্র, দিল্লিতে ৬, ৭ ও ৮ মার্চ ডিএলএফ বসন্ত কুঞ্জে এই প্রদর্শনী হবে। 8 মার্চ চিনার কোরের কমপ্লেক্সে উধমপুরে থাকাকালীন মলে আয়োজিত হবে।

No comments

Powered by Blogger.