Header Ads

কলকাতা পোলো সিজন: বিশাল চৌহানের পাঁচটি গোলেআর্মড কর্পস ফোর্ট উইলিয়াম চ্যালেঞ্জ কাপ দখল করল।

ইস্টার্ন কমান্ডের এক বিবৃতিতে বলা হয়েছে যে কলকাতা পোলো সিজন - 2021-এর অধীনে আর্মি কমান্ডার পোলো কাপের ফাইনাল ম্যাচটি 31 ডিসেম্বর  পোলো গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। আর্মি কাপ ঘোড়দৌড় প্রতিযোগিতা প্রতি বছর ইস্টার্ন আর্মি কমান্ড কর্তৃক আয়োজন করা হয়।

ইস্টার্ন আর্মি কমান্ডের তত্ত্বাবধানে কলকাতা পোলো সিজন- 2021, সোমবার 27 ডিসেম্বর মহানগরের রয়্যাল ক্যালকাটা টার্ফ ক্লাবের (RCTC) প্যাট উইলিয়ামসন পোলো গ্রাউন্ডে ফোর্ট উইলিয়াম চ্যালেঞ্জ কাপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। এই পোলো টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট আর্মড কর্পস/আর্টিলারি এবং এএসসির মধ্যে খেলা হয়। এই রোমাঞ্চকর ম্যাচে আর্মড কর্পস 6-4 গোলে চ্যাম্পিয়নশিপ জিতে নেয়।
লেফটেন্যান্ট কর্নেল বিশাল চৌহান একাই আর্মড কর্পস/আর্টিলারির হয়ে পাঁচটি গোল করেছিলেন। বিশাল চৌহান, যিনি তিনবার পোলো বিশ্বকাপ খেলেছেন এবং ভারতীয় সেনা দলের অধিনায়ক, দুর্দান্ত খেলা দেখিয়েছেন এবং এই ম্যাচটি দেখে দর্শকরা তার প্রতিটি গোলকে সাধুবাদ জানিয়েছেন। বিপুল সংখ্যক মানুষ এই ফাইনাল খেলা উপভোগ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট জেনারেল এসএস মিশ্র (কিউএমজি)। এ সময় ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা ও তাদের স্ত্রীরা ছাড়াও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন, যারা এই পোলো ম্যাচ (ঘোড়া দৌড়) পুরোপুরি উপভোগ করেন।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল এস এস মিশ্র বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন এবং উভয় দলের খেলোয়াড়দের চমৎকার খেলার জন্য প্রশংসা করেন।
ইস্টার্ন কমান্ডের এক বিবৃতিতে বলা হয়েছে যে কলকাতা পোলো সিজন - 2021-এর অধীনে এখন আর্মি কমান্ডার পোলো কাপের ফাইনাল ম্যাচটি 31 ডিসেম্বর শুক্রবার, আরসিটিসির একই পোলো গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। এই সময়, কমান্ডার ইস্টার্ন আর্মি কমান্ড লেফটেন্যান্ট জেনারেল মনোজ পান্ডে সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরাও উপস্থিত থাকবেন।

জানিয়ে রাখি যে কলকাতায় সদর দফতর অবস্থিত ইস্টার্ন আর্মি কমান্ডের পক্ষ থেকে প্রতি বছর নিয়মিত আর্মি কাপ, ঘোড়দৌড় এবং অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

No comments

Powered by Blogger.