Header Ads

২৫ বছরে পা দিল শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাব।

শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবের বয়স বর্তমানে ২৫। আজকের দিনে জার্নালিস্ট ক্লাব উত্তরবঙ্গের সাংবাদিকদের বলিষ্ঠ সংগঠন যার সদস্য সংখ্যা ২৫০। শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবের নিজস্ব ভবন উত্তরীয়া। ২০২০ সালে  শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাব টি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্বাবধানে তৈরী ও নামকরণ করা হয় উত্তরীয়া। প্রাক্তন মন্ত্রী গৌতম দেবের সহযোগিতাও ছিল প্রচুর। 


২০২১ সালের ১৫ই আগস্ট ২৫ বছর পূর্তি উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়, যেখানে প্রবীণ থেকে নবীন সাংবাদিকদের মেলবন্ধন ছিল চোখে পড়ার মতো। ক্লাবের প্রবীণ সাংবাদিক , প্রাক্তন সাংগঠনিক সম্পাদক পল্লব বসু, দীপক হোড় রায়, সঞ্জিত সেনগুপ্ত, মানস ব্যানার্জি, দেবাশীষ সরকার, শিবু ছেত্রি, নিশিত চক্রবর্তী মহাশয়রা শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাব নিয়ে স্মৃতিচারণ করেন। এই স্মৃতির পাতা উল্টোতে গিয়ে তাঁরা সবাই ভাবুক হয়ে পড়েন। 



শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক  অংশুমান চক্রবর্তী এই দিন সকল প্রবীণ সাংবাদিকদের স্মারক সম্মানে সম্মানিত করেন। অংশুমান চক্রবর্তী বলেন আগামী দিনে নবীন সাংবাদিকদের সংগঠনের সঙ্গে যুক্ত হতে হবে। সাধারণ লক্ষ্য অর্জনের জন্য সবাইকে  সমবেত হয়ে ধারাবাহিকভাবে সেই লক্ষ্য অর্জনের কর্মকাণ্ডে নিয়োজিত থাকতে হবে। 















No comments

Powered by Blogger.