Header Ads

এয়ারগানসহ কার্তুজ , অজানা চামড়ার পাত্র এবং ফেনসিডিল আটক করল বিএসএফ।

৯৯ ব্যাটালিয়ন সীমাচৌকি  মাসিমপুরের জওয়ানরা  শিকারী কোম্পানির  ১ টি বেরেল বিহীন এয়ারগান, ০১ টি এয়ারগান কার্তুজ ৪.৫ মি.মি ,০২ টি এয়ারগান  শেল, ৯৫ টি চামড়ার তৈরি থলি, এবং ০৩ টি প্লাস্টিকের বস্তাতে ৭৪ বোতল ফেনসিডিল বাজেয়াপ্ত করেছে ।
 ২০২০ সালের ১০/১১ রাতে, নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে  সীমাচৌকি পোস্টমপুরের এলাকা দিয়ে মাসিমপুরের কয়েকজন পাচারকারী বাংলাদেশি পাচারকারীদের কাছে অস্ত্র হস্তান্তরের খবর পেয়ে জওয়ানরা একটি বিশেষ অভিযান চালায়।  বেলা আনুমানিক ৩টে ১০ মিঃ নাগাদ  মমাসিমপুর   সীমা চৌকির জওয়ানরা একব্যক্তির মাথায় ব্যাগ নিয়ে  সন্দেহজনকভাবে ঘোরাফেরা  লক্ষ্য করে, যে  ভারত-বাংলাদেশ সীমান্ত সড়কের কাছে আসার চেষ্টা করছিলো  এবং তাকে চ্যালেঞ্জ জানানো হয় । 
জওয়ানদের দেখে, চোরাচালানকারী  প্লাস্টিকের ব্যাগ ছুঁড়ে ফেলে ঘন গাছপালার সুযোগ নিয়ে পালাতে সক্ষম হয়।  জওয়ানরা এই এলাকা  তল্লাশির সময়, ০৩ টি প্লাস্টিকের ব্যাগ পাওয়া গেছে যার মধ্যে ০১ টি এয়ারগান , ০১ টি এয়ারগানের  গুলি, ৪.৫ মিমি, ০২ টি শেল, ৯৫ টি চামড়ার থলি  এবং ০৩ টি প্লাস্টিকের বস্তায়  ৭৪ বোতল ফেনসিডিল বাজেয়াপ্ত করে । বাজেয়াপ্ত সমস্ত জিনিসপত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানা বাগদাহে হস্তান্তর করা হয়েছে।

No comments

Powered by Blogger.